সিলেটটুডে ডেস্ক

১০ মার্চ, ২০১৯ ০০:৫৩

সাহেদ হত্যার বিচারের দাবিতে আলোর মিছিল ও মানববন্ধন

“স্বাভাবিক মৃত্যুর নিরাপত্তা চাই, সাহেদ হত্যার বিচার চাই, খুনিদের ফাঁসি চাই” এই স্লোগানকে সামনে রেখে স্কুল ছাত্র শহীদ উল্লাহ সাহেদ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেপ্তারের দাবিতে আলোর মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। নগরীর চৌকিদেখী থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের সভাপতিত্বে মানববন্ধন ও আলোর মিছিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহেদ,  সমাজসেবক এমদাদ হোসেন চৌধুরী, হুমায়ুন কবির মাসুক, সোহরাব হোসেন পবলু, মিজানুর রহমান মাসুদ, এডভোকেট সাহরাজ, এডভোকেট নওরাজ, এনামুল হক সোহেল, কামরুজ্জামান কেম, তুহিন কান্তি নাগ, বিমল দেনাথ, রঞ্জিত দেবনাথ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, যারা নিরিহ সাহেদকে নির্মমভাবে হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করছি, যাতে ভবিষ্যতে সাহেদের মতো আর কাউকে অকালে ঝড়ে পড়তে না হয়।

বক্তারা বলেন, ‘সাহেদের হত্যা কারীরা গ্রেপ্তার না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাব। আমরা খুনিদের ফাঁসির দাবী জানাই।’ বক্তারা সাহেদের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে প্রশাসনের কাছে দাবী জানান।

আপনার মন্তব্য

আলোচিত