গোয়াইনঘাট প্রতিনিধি

১০ মার্চ, ২০১৯ ২২:০৪

গোয়াইনঘাটে স্বপনের গণসংযোগ

সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শাহ্‌ আলম স্বপন দিনভর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তাঁর ধারাবাহিক গণসংযোগ প্রচারণা ও পথসভার আওতায় রোববার গোয়াইনঘাটের ৪নং লেঙ্গুঁড়া ইউনিয়নের সতি, জাতুগ্রাম, শনিরগ্রাম, ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের আলীরগ্রাম, গোয়াইনঘাট বাজার, ৫নং আলীরগাঁও ইউনিয়নের বাঘের সড়কসহ আশপাশ এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালান।

এ সময় তিনি জনসাধারণের কাছে আসন্ন ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার জন্য জনসাধারণ এবং ভোটারদের প্রতি উদাত্ত আহ্বান জানান এবং তাকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

প্রচারণা, গণসংযোগ এবং পথসভায় এ সময় তার সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা বিএনপি নেতা মুক্তিযোদ্ধা মোকাদ্দস মিয়া, মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন সুরুজ, জাহাঙ্গীর আলম, পশ্চিম জাফলং ইউনিয়ন বিএনপির সভাপতি জলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক, সাবেক সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, ইউনুছ আলী, ইউনিয়ন যুব দলের আহবায়ক আব্দুল কাদির, মোশারফ হোসেন, আলমগীর শিকদার, বিএনপি নেতা ইসলাম উদ্দিন, ছাত্রদল নেতা আব্দুল জব্বার, আবুল কালাম আজাদ, নাজমুল হোসেন, দেলোয়ার হোসেন, ইলিয়াস আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত