গোয়াইনঘাট প্রতিনিধি

১২ মার্চ, ২০১৯ ২০:৩৯

গোয়াইনঘাটকে ভিক্ষুক মুক্ত করতে চান চেয়ারম্যান প্রার্থী গোলাপ মিয়া

সিলেটের গোয়াইনঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কাপ পিরিচ প্রতীকের গোলাপ মিয়া বলেছেন, আমি গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে গোয়াইনঘাটের শিক্ষা ব্যবস্থা এগিয়ে নিতে পদক্ষেপ নিবো। পাশাপাশি গোয়াইনঘাট থেকে ভিক্ষুক এবং দরিদ্রতাকে চিরতরে বিদায় করতে সরকারের সহযোগিতায় পদক্ষেপ নিবো। তাই আসন্ন নির্বাচনে কাপ পিরিচ প্রতীকে সবাইকে ভোট দিতে হবে।

মঙ্গলবার (১২ মার্চ) উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের জাফলং বাজার, মামার দোকান, সানকিভাঙ্গা নতুন বাজার গোয়াইনঘাট, বাইপাস স্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে প্রচারণা, গণসংযোগ ও পথসভা করে জনসাধারণের উদ্দেশ্যে বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন গোলাপ মিয়া ।

এসময় তিনি আরো বলেন, আল্লাহ্তালা আমাকে অনেক দিয়েছেন। আমার কোন পিছুটান নেই। আমি জনগণের সম্পদ হরণ কিংবা আত্মসাৎ না করে তাদের প্রতি সুসম বন্টন করবো। জনগণের জবাবদিহিতা এবং অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করবো। আমি জনগণের সেবক হওয়ার জন্যই নির্বাচনে দাঁড়িয়েছি, লুটের জন্য নয়।

তার নির্বাচনী গণসংযোগ, প্রচারণা ও পথসভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, রাজনৈতিক ব্যাক্তি লুৎফুর রহমান, ব্যবসায়ী সরোয়ার হোসেন সেদু, অ্যাডভোকেট শাহ্ জাহান সিদ্দীকি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন গোয়াইনঘাটের সাধারণ সম্পাদক এম.মহি উদ্দিন মহি প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত