COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

56

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

1,007,793

Worldwide
Cases

52,611

Deaths
Worldwide

210,590

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

১৯ মার্চ, ২০১৯ ১৯:৩৪

ছাত্রলীগ নেতা নিপুর হুমকিতে নিরাপত্তাহীন মোনোয়ারা

সংবাদ সম্মেলনে অভিযোগ

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপুর হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছেন মনোয়ারা বেগম নামের এক নারী। শাহপরাণ থানা এলাকার উত্তর বালুচরের বাসিন্দা মোনোয়ারা বেগম মঙ্গলবার তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে নিয়ে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন।

নিপুর পাশপাশি নিজের স্বামী এরশাদুল হকের বিরুদ্ধেও অভিযোগ করেন এই নারী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোনোয়ারা বেগম জানান, তার স্বামী বালুচরের আরামবাগ ৪ নম্বর রোডের ৫ নম্বর বাসার মৃত এটি মাজহারুল হকের ছেলে আইনজীবী এরশাদুল হক। তাদের সংসারে এক কন্যাশিশু আছে। বালুচরে একটি ফার্নিচারের কারখানা রয়েছে মোনোয়ারা বেগমের। প্রেমের সম্পর্কে বিয়ে হওয়ায় স্বামীকে নিয়ে তিনি আলাদা বাসায় বাস করছিলেন। বর্তমানে তার স্বামী ঋণগ্রস্ত হয়ে পড়েছেন। প্রায়ই তিনি তার কাছে টাকা ধার চাইতেন। টাকা না দিলে স্বামী শারীরিক নির্যাতন করতেন। এতে তাদের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। গত দুমাস ধরে তারা আলাদা বসবাস করছেন। গত ১১ মার্চ তার স্বামী বাসায় এসে তার ওপর হামলা চালান।

এ ঘটনায় তিনি শাহপরাণ থানায় একটি জিডি (সাধারণ ডায়েরী নং- ৫৩০) দায়ের করেন। জিডি করার কারণে ছাত্রলীগ নেতা নিপু আমাকে তার অফিসে যেতে বলেন। তিনি যেতে রাজি না হলে গত ১৪ মার্চ নিপু মোনোয়ারা বেগমের বাসায় যান। এসময় তিনি জিডি তুলে নিতে এবং একটি স্ট্যাম্পে স্বাক্ষর করতে হুমকি দেন। এবং তার স্বামী এরশাদুল হকের সাথে সম্পর্কে ছিন্ন করতে বলেন। এতে রাজি না হওয়ায় নিপু আমাকে দেখে নিবেন বলে হুমকি দিয়ে চলে যান। এ ঘটনায় শাহপরাণ থানায় মোনোয়ারা বেগম বাদি হয়ে নিপু ও তার স্বামীসহ ৭ জনের বিরুদ্ধে জিডি ( নং-৬৫৮) দায়ের করেন।

আপনার মন্তব্য

আলোচিত