বড়লেখা প্রতিনিধি

৩১ মার্চ, ২০১৯ ১৮:৫৩

বড়লেখায় দরিদ্র মানুষের পাশে পাকশাইল ওয়েলফেয়ার ট্রাস্ট

মৌলভীবাজারের বড়লেখায় স্থায়ী কর্মসংস্থানের জন্য দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে পাকশাইল ওয়েলফেয়ার ট্রাস্ট নামের একটি সংগঠন। এলাকার দরিদ্র মানুষের স্থায়ী কর্মসংস্থানের জন্য বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন সংগঠনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বিতরণকৃত বিভিন্ন সামগ্রীর মধ্যে ছিল একটি হালের ট্রাক্টর, একটি কম্পিউটার, পাঁচটি গাভী, ছয়টি সেলাই মেশিন, দুইজন ব্যবসায়ীকে ব্যবসার জন্য নগদ ৮০ হাজার করে ১ লাখ ৬০ হাজার টাকা, তিনজন বিদেশ যাত্রীকে ১ লাখ ২০ হাজার টাকা। তিনজন কন্যা দায়গ্রস্থ পিতাকে ৬০ হাজার টাকা এবং ৩০টি দরিদ্র পরিবারকে নগদ ৫০০ টাকা করে প্রদান করা হয়।

শনিবার (৩০ মার্চ) বিকেলে উপজেলার বর্ণি ইউনিয়নের পাকশাইল ঈদগাহ মাঠে এই সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

উক্ত সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি সদস্য আব্দুল মতিন কদর। ট্রাস্টের সাধারণ সম্পাদক শাহিদুর রহমান জুনেদের সঞ্চালানায় প্রধান অতিথির বক্তব্য দেন কুয়েত প্রবাসি এবাদুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য দেন এম মন্তাজিম আলী কলেজের অধ্যক্ষ আসুক আহমদ, পাকশাইল হাফিজ আব্দুল হামিদ নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মাহফুজ সুমন, তরুণ সমাজসেবক মুহাম্মদ কামাল উদ্দিন, সাংবাদিক এবিএম বুলবুল, ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ফয়সল আহমদ, অর্থ-সম্পাদক জাহাঙ্গির আলম ও জাকির হোসেন, অর্থ-উপদেষ্টা মাওলানা আবুল কাশেম, নোমান আহমদ, ইউরোপ প্রবাসি এমদাদুল হক নানু, নজরুল ইসলাম, সমাজসেবক মাসুদ আহমদ, নিজাম উদ্দিন, সাঈদ আহমদ, নাহিদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন প্রবাসি আছির উদ্দিন খলিলুর রহমান খলু, ফয়জুর রহমান, সফিক উদ্দিন প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত