কমলগঞ্জ প্রতিনিধি

০১ এপ্রিল, ২০১৯ ১৮:০৮

কমলগঞ্জে সড়কে স্পিড ব্রেকার নির্মাণের দাবিতে মানববন্ধন

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কের উপর স্পিড ব্রেকার নিমার্নের দাবিতে ক্ষুদে শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। অনাকাঙ্খিত সড়ক দূর্ঘটনা থেকে বাঁচার আকুতি জানিয়ে স্পিড ব্রেকার নিমার্নের দাবি জানান তারা।

রোববার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২টায় বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা তাদের নিজেদের বানানো নানা রংয়ের ব্যানার-ফেস্টুন নিয়ে স্কুলের প্রধান ফটকের সম্মুখে ও জেলা সড়কের দুপাশে অবস্থান নেন। এসময় বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাগনও মানববন্ধনে অংশ নিয়ে স্পিড ব্রেকার নিমার্নের দাবি জানান।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, বিষয়টি লিখিত ভাবে উপজেলা প্রশাসনকে অবহিত করলেও এখানে কোন স্পিড বেকার বা গতি প্রতিরোধক সাইনবোর্ড নির্মাণ বা স্থাপন করা হচ্ছে না।  দীর্ঘদিন যাবত এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা ঝুঁকি নিয়ে বিদ্যালয়ে আসা যাওয়া করছে।

প্রসঙ্গত, কমলগঞ্জ-মৌলভীবাজার জেলা সড়কের পাশে এই বিদ্যালয়টি অবস্থিত। বিভিন্ন গ্রাম থেকে ক্ষুদে শিক্ষার্থীরা এই সড়ক অতিক্রম করে বিদ্যালয়ে আসতে হয়। তাই বিদ্যালয়ের সকল শিক্ষার্থীরা অনাকাঙ্খিত সড়ক দূর্ঘটনা থেকে বাঁচার আকুতি জানিয়ে বিদ্যালয়ের সামনে সড়কের উপর স্পিড ব্রেকার নিমার্নের দাবি জানিয়ে মানববন্ধন করেন।

আপনার মন্তব্য

আলোচিত