মাধবপুর প্রতিনিধি

০২ এপ্রিল, ২০১৯ ১৬:৩৯

কনেপক্ষের হামলায় বরসহ আহত ৭

হবিগঞ্জের মাধবপুরে কনেপক্ষের হামলায় বরসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) উপজেলার উত্তর শাহপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেম- আবুল কাশেম (২৫), হাফিজুর রহমান (৩০), আবুল হোসেন (২৯), সুমন মিয়া(২৪), জসীম মিয়া (২৩) ও ৫ম শ্রেণীর ছাত্র জুলহাস।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার বাঘাসুরা ইউনিয়নের উত্তর শাহপুর এলাকার বেনু মিয়ার মেয়ে লাভলী আক্তারের সঙ্গে বানিয়াচং উপজেলার কবিরপুর গ্রামের আব্দুল আহাদ তালুকদারের ছেলে আবুল কাশেমের বিয়ে ২৮ মার্চ বৃহস্পতিবার সম্পন্ন হয়। রোববার বর-কনেসহ আরও ৪-৫ জন কনের বাড়িতে আসেন। কিন্তু নববধূ তার স্বামীর বিভিন্ন দোষত্রুটি তুলে ধরে স্বামীর সংসারে ফিরে যেতে অস্বীকৃতি জানান।

কনের পক্ষের লোকজনের অভিযোগ, বর বিভিন্ন তথ্য গোপন করে কৌশলে বিয়ে করেছে।

নববধূর অভিযোগের প্রেক্ষিতে তার আত্মীয়স্বজন বরসহ বেড়াতে আসা লোকজনকে আটক রাখে। পরে বরের অভিভাবকদের খবর দেওয়া হয় বিয়ের সমস্ত খরচাদি দিয়ে তাদের নিয়ে যেতে। এ ঘটনায় সোমবার বরপক্ষ এবং কনেপক্ষের লোকজনের মধ্যে কনের বাড়িতে এক শালিস বৈঠক হয়।

বৈঠকে বরপক্ষকে ৪ লাখ টাকা পরিশোধ করতে বলা হয়। উপস্থিত শালিসে বরপক্ষকে ২০ হাজার টাকা পরিশোধের নির্দেশ দেওয়ায় এ নিয়ে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে মঙ্গলবার সকালে বরের পক্ষের লোকজনকে আটক করে রেখে মারধর করা হয়।

ঘটনাটি সম্পর্কে মাধবপুর থানা পুলিশ অবহিত হয়ে মঙ্গলবার সকাল ১১টার দিকে মাধবপুর থানার এসআই শওকত একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে বরের পক্ষের লোকজনকে উদ্ধার করে পরিস্থিতি শান্ত করেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি আইনানুগভাবে দেখা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত