মৌলভীবাজার প্রতিনিধি

০২ এপ্রিল, ২০১৯ ১৬:৫৬

ভোটারদের সম্মান জানিয়েছেন মোকাব্বির: সুলতান মনসুর

সিলেট-২ আসনের নির্বাচিত সাংসদ মোকাব্বির খানের শপথ নেওয়াকে স্বাগত জানিয়ে মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য সুলতান মনসুর বলেছেন, জনগণের ইচ্ছা পূরণের পাশাপাশি ভোটারদের সম্মান জানিয়েছেন মোকাব্বির খান।

মঙ্গলবার (২ এপ্রিল) বেলা ১২টায় স্পিকার শিরীন শারমিন চৌধুরী জাতীয় সংসদ ভবনে তার দপ্তরে মোকাব্বির খানকে শপথবাক্য পাঠ করান।

সুলতান মনসুর সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে শপথ নিয়ে মোকাব্বির খান জনগণের ইচ্ছা পূরণের পাশাপাশি ভোটারদের সম্মান জানিয়েছেন।

ঐক্যফ্রন্টের নির্বাচিত বাকী সদস্যদের শপথ নেওয়া আহবান জানিয়ে তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি নির্বাচিত সকল সংসদ সদস্যরা সংবিধানের প্রতি শ্রদ্ধাশীল থেকে শপথ গ্রহণ করে সংসদে জনগণের পক্ষে ভূমিকা রাখবেন।

প্রসঙ্গত, জাতীয় ঐক্যফ্রন্টে থেকে ধানের শীষ প্রতীক নিয়ে বিজয়ী সুলতান মনসুর ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অমান্য ৭ মার্চ শপথ নিয়েছেন। তারই পদাঙ্ক অনুসরণ করে আজ (২ এপ্রিল) শপথ নিলেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

যদিও ঐক্যফ্রন্ট এবং বিএনপির দাবি, জনগণ এবং দলের সাথে তারা উভয়েই প্রতারণা করেছেন ।

তবে এ অভিযোগ মানতে নারাজ ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর। তিনি বলেন, বঙ্গবন্ধু সরকার রচিত সংবিধানে বহুদলীয় গণতন্ত্রের কথা উল্লেখ রয়েছে। কাজেই বহুদলীয় গণতন্ত্রকে বেগবান করতে আমাদের প্রত্যেককে ভূমিকা থাকবে।

সংসদীয় গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠায় মোকাব্বির খান সাহেবের শপথ গ্রহণ একটি সময়োপযোগী সিদ্ধান্ত।

আপনার মন্তব্য

আলোচিত