কমলগঞ্জ প্রতিনিধি

০২ এপ্রিল, ২০১৯ ১৭:৪১

কমলগঞ্জে চোর আটক

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কমলগঞ্জ সদর ইউনিয়নের ভেড়াছড়া গ্রাম থেকে ট্রান্সফরমার চুরির দায়ে মোহাম্মদ আলী (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১ এপ্রিল) রাতে কমলগঞ্জ থানার পুলিশ তাকে আটক করে। মঙ্গলবার (২ এপ্রিল) মৌলভীবাজার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। আটককৃত মোহাম্মদ আলী ভেড়াছড়া গ্রামের আছকির মিয়ার ছেলে।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, ২৮ মার্চ রাতে আলীনগর ইউনিয়নের কামুদপুর গ্রাম এলাকা থেকে ১৫ কেভি ও ৫ কেভির দুটি বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হয়েছিল। পুলিশি তদন্তে গোপন সংবাদের ভিত্তিতে চুরি যাওয়া এই দুটি ট্রান্সফরমার চুরির দায়ে মোহাম্মদ আলীকে সোমবার রাতে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় উপ পরিদর্শক ফরিদ মিয়া বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা দিলে এ মামলায় তাকে (মোহাম্মদ আলীকে) গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়।

মামলার বাদি উপ পরিদর্শক ফরিদ মিয়া বলেন, মোহাম্মদ আলী এক সময় বৈদ্যুতিক লাইন স্থাপনের ঠিকাদারের অধীনে কাজ করতো। পরবর্তীতে সে আন্তজেলা ট্রান্সফরমার চোরচক্রের সাথে যুক্ত হয়ে যায়। তাই অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত