মাধবপুর প্রতিনিধি

০৯ এপ্রিল, ২০১৯ ২০:২৭

মাধবপুরে শিক্ষকের পিটুনিতে দশম শ্রেণির ছাত্রী অজ্ঞান

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজিবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। মুমূর্ষু অবস্থায় সাবিকুন নাহার মীম নামের ওই ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সহকারী শিক্ষক হাবিবুর রহমানের মারপিটে আরো তিন ছাত্রী আঘাতপ্রাপ্ত হয়েছে বলে জানা যায়। এঘটনায় অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, শাহজিবাজার বিদ্যুৎউন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাবিবুর রহমানের মারপিটে গুরুতর আহত হয় মীম। মঙ্গলবার বেলা ৩টার দিকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগে অজ্ঞান অবস্থায় ছিল সে।

এ সময় তার চাচা অ্যাডভোকেট সাজিদুর রহমান সজল জানান, দুপুরে টিফিন বিরতিতে শ্রেণিকক্ষ থেকে বেড়িয়ে যায় মীম এবং তার সহপাঠিরা। নির্দিষ্ট সময়ের ৪ মিনিট পর ক্লাশে ফেরায় তাদের উপর চড়াও হন সহকারী শিক্ষক হাবিবুর রহমান। এক পর্যায়ে তিনি বেত ও ডাস্টার দিয়ে আঘাত করতে থাকলে জ্ঞান হারিয়ে ফেলে মীম। পরে সহপাটি ও অভিভাবকরা তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেটে প্রেরণ করেন।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত মেডিকেল অফিসার ডাঃ কামরুল ইসলাম জানান, মেয়েটির মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছে। একাধিকবার বমিও করেছে সে। মস্তিকে রক্তক্ষরণের আশঙ্কা থাকায় তাকে সিলেটে রেফার করা হয়েছে।

অভিযুক্ত শিক্ষক হাবিবুর রহমান বলেন, ক্লাশের সময় বাইরে থাকায় বেত দিয়ে দু’টি আঘাত করেছি। এ ব্যাপারে প্রধান শিক্ষকের সাথে কথা বলার অনুরোধ জানান তিনি।

প্রধান শিক্ষক মো. আবুল হোসেন বলেন, এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ইতোমধ্যে অভিযুক্ত শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত