নিজস্ব প্রতিবেদক

২২ জানুয়ারি, ২০১৫ ১০:০২

হিলালপুরে ড্রিমল্যান্ড পার্কের সামনে ২টি বাসে আগুন!

সিলেট-জকিগঞ্জ রোডের হিলালপুরে ড্রিমল্যান্ড পার্কের কাছাকাছি রাস্তায় সকাল ৯টার দিকে ২টি যাত্রবাহী বাসের যাত্রী নামিয়েগান পাউডার ছিটিয়ে আগুন দিয়েছে অবরোধকারীরা ।

ফাইল ছবি


সিলেট-জকিগঞ্জ রোডের হিলালপুরে ড্রিমল্যান্ড পার্কের কাছাকাছি রাস্তায় সকাল ৯টার দিকে  ২টি যাত্রবাহী বাসের যাত্রী নামিয়েগান পাউডার ছিটিয়ে আগুন দিয়েছে অবরোধকারীরা । এতে কেউ হতাহত না হলেও দুটি বাসেরই ৩০শতাংস পুড়ে গেছে ।

 ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশও ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে ।

এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বাস দুটির যাত্রীরা । প্রসঙ্গত, অবরোধ চলাকালীন এই প্রথম সিলেটের আঞ্চলিক রোডে যাত্রীবাহি বাসে আগুন দেয়া হল ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সিলেট কদমতলী টার্মিনাল থেকে একটি বাস (সিলেট ব ১১-০০৪৩) জকিগঞ্জের উদ্দেশ্যে ছাড়ে। বাসটি দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর এলাকায় যাওয়ার পর যাত্রীবেশী কয়েকজন অবরোধকারী চালকের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে গাড়ি থামাতে বলে। পরে তারা গাড়ি থেকে যাত্রীদের নামিয়ে দিয়ে গান পাউডার ছিটিয়ে বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

বাসে আগুন দেয়ার পর ওই স্থানে অপেক্ষমান তাদের সহযোগীদের মোটর সাইকেলে ওঠে অবরোধকারীরা পালিয়ে যায়।

সকাল সাড়ে ৯টার দিকে গোলাপগঞ্জের হিলালপুরে একই কায়দায় গান পাউডার ছিটিয়ে আরও একটি বাসে (সিলেট ব ১১-০০১৩) আগুন দেয় অবরোধকারীরা।

বাসটি গোলাপগঞ্জ থেকে সিলেট আসছিল। হিলালপুর আসার পর যাত্রীদের নামিয়ে দিয়ে গান পাউডার ছিটিয়ে বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে তারা সহযোগীদের মোটর সাইকেলে ওঠে পালিয়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন চেষ্টা চালিয়ে বাস দুইটির আগুন নেভান। তবে এর আগেই বাস দুইটি পুড়ে যায়।

এদিকে, সকাল ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে দক্ষিণ সুরমার শ্রীরামপুর এলাকায় আরও একটি লেগুনা ও একটি সিএনজি চালিত অটোরিকশায় আগুন দেয় দুর্বৃত্তরা।




আপনার মন্তব্য

আলোচিত