গোয়াইনঘাট প্রতিনিধি

০২ সেপ্টেম্বর, ২০১৯ ১২:২৮

গোয়াইনঘাটে ব্যবসায়ীর ওপর হামলা, থানায় মামলা

সিলেটের গোয়াইনঘাটের উপজেলায় বালু ও পাথর ব্যবসায়ী নূরুল ইসলাম শিকদারের হামলার ঘটনা ঘটছে। এ সময় তার কাছ থেকে নগদ প্রায় ১০ লাখ টাকা ছিনতাই করে লুটে নেয়ারও অভিযোগ ওঠেছে। এ ঘটনায় আহত নূরুলের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

রোববার (১ সেপ্টেম্বর) সকাল ১০টায় পূর্ব জাফলং বাংলাবাজারে এ হামলার ঘটনা ঘটে।

তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নূরুল ইসলামের ভাই মুজিবুর রহমান শিকদার বাদি হয়ে জয়নাল আবেদীনকে প্রধান আসামি করে গোয়াইনঘাট থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ০১ তাং ৩১-০৮-২০১৯ ইং।

মামলার বাদী মুজিবুর রহমান শিকদার বলেন, আমার ভাই নূরুল ইসলাম শিকদার দীর্ঘদিন থেকে বালু-পাথরের ব্যবসা করে আসিলেন। বাউরভাগ হাওরের প্রয়াত আয়াত আলীর ছেলে জয়নাল আবেদীন একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল নিয়ে আমার ভাই নূরুল ইসলামের নিকট চাঁদা দাবি করে। চাঁদা না দিলে বালু ও পাথরের ব্যবসা পরিচালনা বন্ধের হুমকি দেয় তারা।

তিনি বলেন, এরই জের ধরে রোববার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় আমার ভাই কর্মস্থলের উদ্দেশ্যে নিজ বাড়ি পূর্ব জাফলং ইউনিয়নের বাউরভাগ হাওর গ্রাম থেকে বাংলাবাজারে পৌঁছামাত্র বাউরভাগ হাওর গ্রামের প্রয়াত আয়াত আলীর ছেলে জয়নাল আবেদীনের নেতৃত্বে অতর্কিত হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। হামলা ও লুটের সময় বাউরভাগ গ্রামের অপরাপর জড়িত আসামিরাও অংশ নেয় এবং নূরুল শিকদারের সাথে থাকা ৯ লক্ষ ৭৩ হাজার টাকা লুটে নেয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ বলেন, পূর্ব জাফলং ইউনিয়নের বাংলা বাজারে ব্যবসায়ীর উপর হামলার খবর পাওয়া মাত্র এসআই যিশু দত্তকে ফোর্সসহ ঘটনাস্থলে প্রেরণ করা হয়। এ ঘটনায় আহত ব্যবসায়ীর ভাই মুজিবুর রহমান শিকদার বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন। জড়িত অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আপনার মন্তব্য

আলোচিত