নিজস্ব প্রতিবেদক

০৩ সেপ্টেম্বর, ২০১৯ ২১:২৫

সিলেট ব্যাডমিন্টনের রাজধানী: জেলা প্রশাসক

সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাজী এম এমদাদুল ইসলাম বলেছেন, “ব্যাডমিন্টনের রাজধানী সিলেট। সিলেটের এ ঐতিহ্য ধরে রাখতে সিলেট জেলা ক্রীড়া সংস্থা কাজ করে যাচ্ছে। পাশাপাশি সিলেটের ব্যাডমিন্টনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সিলেট ব্যাডমিন্টন একাডেমি।”

সোমবার (২ সেপ্টেম্বর) সিলেট ব্যাডমিন্টনের একাডেমির নবম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো  বলেন।

তিনি বলেন, “বর্তমানে দেশের ব্যাডমিন্টনে একক ও দ্বৈততে দেশ সেরা খেলোয়াড় সিলেটের। সিলেটের এই গৌরব আমরা ধরে রাখতে চাই।”

পরে সিলেট ব্যাডমিন্টনের একাডেমির পরিচালক ও কোচ শিব্বির আহমেদের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানের পর পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

এর আগে আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মাহীন হিড স্কোয়াড। লীগ ভিত্তিক এ টুর্নামেন্টে মোট ছয়টি দল অংশগ্রহণ করে।

সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সদস্য কৃষ্ণপদ দে।

আরও উপস্থিত ছিলেন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সদস্য বিজিত চৌধুরী, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সদস্য আব্দুল আলিম শাহ, ক্রীড়ানুরাগী প্রবাসী আকতারুজ্জামান, জিল্লুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত