ছাতক প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর, ২০১৯ ২২:০২

ছাতকে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

সুনামগঞ্জের ছাতকে এক কিশোরীকে ধর্ষনের অভিযোগে আজিজুর রহমান (৪৯) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। পুলিশের অভিযানে গত মঙ্গলবার (১৭সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে আটক করা হয় বলে জানা গেছে।

বুধবার দুপুরে আটক আজিজুর রহমানকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে। সে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের দেওকাপন গ্রামের ইছহাক আলীর ছেলে।

মামলার অভিযোগে বলা হয়, একই ইউনিয়নের লক্ষণসোম গ্রামের হতদরিদ্র পরিবারের ১৫বছরের জনৈক কিশোরী প্রায় আড়াই মাস পূর্বে জাউয়াবাজারের আজিজুর রহমানের মালিকানাধীন পলি টেইলার্স নামক একটি সেলাই দোকানে কর্মচারী হিসেবে কাজ নেয়। কিছুদিন পরই আজিজুর রহমান তার দোকানে ওই কিশোরীকে ধর্ষণ করে। এরপর থেকে প্রায় সময়ই ওই কিশোরীকে ভয়-ভীতি দেখিয়ে নিয়মিতই ধর্ষণ করতো। এক পর্যায়ে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে গত সপ্তাহে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করা হয়।

থানার ওসি মোস্তফা কামাল বলেন, নির্যাতিতা ওই কিশোরী মঙ্গলবার বিকেলে থানায় উপস্থিত হয়ে আজিজুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ ওইদিন সন্ধ্যায় তাকে নিজ এলাকা থেকে আটক করে।

আপনার মন্তব্য

আলোচিত