কোম্পানীগঞ্জ প্রতিনিধি

১২ অক্টোবর, ২০১৯ ২৩:১৪

কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমজদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক সাদ উদ্দিন।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, প্রচার সম্পাদক এড. মাহফুজ রহমান, সদস্য নুরুল আমীন ও এড. আজমল আলী, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মছব্বির।

সভায় বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দেশ ও জাতির উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান। সেই সাথে আগামী জাতীয় কাউন্সিলকে সামনে উপজেলার ৩টি ইউনিয়নের সম্মেলন অক্টোবরের মধ্যে শেষ করার নির্দেশনা দিয়ে ২টি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করে উত্তর রনিখাই ইউনিয়ন ১৭ অক্টোবর, দক্ষিণ রনিখাই ইউনিয়ন ১৯ অক্টোবর  ও ইছাকলস ইউনিয়নের ওয়ার্ড কমিটিতে স্বজনপ্রতির অভিযোগ থাকায় এই ইউনিয়নের সম্মেলন পরবর্তীতে করার নির্দেশনা দেন নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নুর মিয়া, রফিকুল হক, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান ও রাসেল আহমদ, সদস্য রিয়াজুল ইসলাম, দিলোয়ার মাহমুদ রিপন,  পশ্চিম ইসলামপুর ইউনিয়নের আওয়ামীলীগের সহসভাপতি এম. হাবিবুল্লাহ জাবেদ সাধারণ সম্পাদক মোশাহিদ আলী, পূর্ব ইসলামপুর ইউনিয়নের সভাপতি মুল্লুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এখলাছুর রহমান ও উপজেলার ৬টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত