তাহিরপুর প্রতিনিধি

০১ জানুয়ারি, ২০২০ ১৫:৪৩

তাহিরপুরে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় প্রাক প্রাথমিক থেকে নবম শ্রেণি পর্যন্ত স্কুল, মাদ্রাসা হ সকল শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে।

বুধবার (১ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্দু চৌধুরী বাবুল ও তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জি।

তাহিরপুর হিফজুল উলুম আলিম মাদ্রাসায় উৎসবমূখর পরিবেশে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যক্ষ আব্দুছ ছোবাহান, প্রভাষক লিপি ভৌমিক, ইসতিয়াক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য সেলিম আখঞ্জি, আলোকিত সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি হোসাইন শরীফ বিপ্লব, সহকারী শিক্ষক রজব আলী প্রমুখ।

এছাড়াও তাহিরপুর সরকারি উচ্চ বিদ্যালয়, তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, বালিজুড়ি হাজী এলাহি বক্স উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত