গোলাপগঞ্জ প্রতিনিধি

১২ জানুয়ারি, ২০২০ ১৫:৩৫

গোলাপগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে আনন্দ শোভাযাত্রা

'অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের সময় এখন বাংলাদেশের' এই স্লোগানকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে সিলেটের গোলাপগঞ্জে আনন্দ শোভাযাত্রা ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আনন্দ শোভাযাত্রাটি উপজেলা পরিষদের মাঠ থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের সভাপতিত্বে ও সমবায় অফিসার মো. জামাল মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি রফিক আহমদ, সহকারি কমিশনার (ভুমি) শবনম শারমিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সফিকুর রহমান, পৌর আওয়ামী লীগের সাবেক সেক্রেটারি সৈয়দ মিছবাহ উদ্দিন।

এছাড়াও আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভায় সাংবাদিক, জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধুর জীবন ভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী 'বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন' শীর্ষক আলোচনা, দুপুরে শিশু-কিশোরদের অংশগ্রহণে 'বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক' চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত