মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ ইং

তাহিরপুর প্রতিনিধি

১৩ জানুয়ারি, ২০২০ ২১:১৮

তাহিরপুরে শিশু হত্যা: আলামত উদ্ধার

সুনামগঞ্জে তাহিরপুর উপজেলা সীমান্তে ৭ বছরের শিশু তোফাজ্জল হোসেন হত্যার আলামত রক্তমাখা লুঙ্গি ও দু’টি ভেজা বালিশের কাভার উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপার মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল শ্রীপুর (উত্তর) ইউনিয়নের বাঁশতলা গ্রামে গ্রেপ্তারকৃত রাসেল মিয়ার বসতঘরের কাঠের বাক্স থেকে এসব আলামত উদ্ধার করা হয়।

এসময় তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমানসহ পুলিশ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। এদিকে দুপুরে রিমান্ড শুনানি শেষ ৭জন আসামিকে সন্ধ্যায় তাহিরপুর থানায় আনা হয়।

সোমবার দুপুরে পুলিশ সুপার মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল শ্রীপুর (উত্তর) ইউনিয়নের বাঁশতলা গ্রামে অভিযান চালিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া হবি মিয়ার ছেলে রাসেল মিয়ার বসতঘরের কাঠের বাক্স থেকে উদ্ধার করে।  রাসেল মিয়া নিহত তোফাজ্জল হোসেনের সম্পর্কে চাচা।

এসময় তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমানসহ পুলিশ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। এদিকে দুপুরে রিমান্ড শুনানি শেষ ৭জনকে সন্ধ্যায় তাহিরপুর থানায় আনা হয়েছে। এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান।

সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান জানান, শিশুটির নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের সনাক্ত ও এর রহস্য উদঘাটনের জন্য পুলিশ ৭ আসামিকে আদালতের মাধ্যমে রিমান্ডে নিয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে হবি মিয়ার ছেলে রাসেল মিয়ার বসতঘরের কাঠের বাক্স থেকে থেকে ভেজা একটি রক্তমাখা লুঙ্গি ও দু’টি বালিশের কাভার উদ্ধার করা হয়। শিশু তোফাজ্জল হোসেন হত্যাকাণ্ড ও দ্রুততম সময়ে অধিক তদন্তের মাধ্যমে চার্জশিট গঠন করা হবে। খুনিদের কেউ রেহাই পাবে না।

আপনার মন্তব্য

আলোচিত