শ্রীমঙ্গল প্রতিনিধি

১৩ জানুয়ারি, ২০২০ ২৩:৪৩

শ্রীমঙ্গলে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অতিরিক্ত সচিব

প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২ এর অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক মো: মাহবুব হোসেন শ্রীমঙ্গলের কালাপুরে বন্ধন আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন। সোমবার বিকেলে তিনি আশ্রয়ণ প্রকল্প ঘুরে দেখেন এবং ৩০ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আছাদুজ্জামান সহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন সূত্র জানায়, পরিদর্শনকালে প্রকল্প পরিচালক আশ্রয়ণ প্রকল্পের পুকুর পুণঃখননসহ পুকুরে সানবাঁধানো দুইটি ঘাট তৈরী, তিনটি ব্যারাক মেরামতের জন্য প্রস্তাব পাঠাতে উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামকে নির্দেশনা দেন। পরিদর্শনকালে প্রকল্প পরিচালক আশ্রয়ণ প্রকল্পের পতিত জায়গায় ভূমিহীনদের পূনর্বাসন করার জন্য আরো দুইটি নতুন ব্যারাক নির্মাণ করতে প্রস্তাব পাঠাতেও নির্দেশনা দেন।

পরে তিনি আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় ‘জমি আছে ঘর নেই’ প্রকল্পের নব-নির্মিত কয়েকটি ঘর পরিদর্শন করেন। এ সময় তিনি আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত ৩০টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার থেকে কম্বল বিতরণ করেন।

এর আগে তিনি সকাল ১০ টায় মৌলভীবাজারের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আশ্রয়ণ প্রকল্প-২ যথাযথভাবে বাস্তবায়নের লক্ষ্যে করণীয় শীর্ষক এক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সভাপতিত্বে কর্মশালায় জেলা ও উপজেলার সংশ্লিষ্ট কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত