রোববার, ১৯ জানুয়ারি ২০২০ ইং

নিজস্ব প্রতিবেদক

১৪ জানুয়ারি, ২০২০ ২৩:১৮

নগরীতে ট্রাকের ধাক্কায় তরুণী নিহত

সিলেট নগরীর সুবিদবাজারে ট্রাকের ধাক্কায় মুনতার আক্তার তানিয়া (২৭) নামের এক তরুণী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাত আটটার দিকে সুবিদবাজারস্থ কলাপাড়া এলাকার গলির মুখে এ দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা বলেন, যাত্রীবাহী একটি রিকশাকে ট্রাক ধাক্কা দিলে গুরুতর আহত হন তানিয়া নামের রিকশাযাত্রী এক তরুণী। পরে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তানিয়ার বাড়ি সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা ইউনিয়নের কান্দিরগাঁও গ্রামে বলে জানান সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালের পুলিশ ক্যাম্পের সরকারি উপ পরিদর্শক (এএসআই) শফিকুল আলম। বর্তমানে তিনি সিলেট নগরীর চৌকিদেখি ৪৩/১ নম্বর বাসায় বসবাস করছিলেন। তিনি আনোয়ার হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত তানিয়া ও তার বোনকে নিয়ে রোগী দেখতে নগরীর আখালীয়াস্থ মাউন্ট এডোরা হাসপাতালে এক রোগীকে দেখতে যান। সেখান থেকে রোগীকে দেখে রিকশাযোগে ফেরার পথে সুবিদবাজারে আসা মাত্র আম্বরখানামুখি দ্রুতগতির একটি ট্রাক তাদের বহনকারী রিকশাটিকে ধাক্কা দেয়। এসময় রিকশা থেকে পরে গিয়ে গুরুতর আহত হন তানিয়া ও তার বোন। পরে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং ঘাতক ট্রাকটিকে ও এর চালককে আটক করে স্থানীয়রা।

ট্রাক ও চালককে আটকের ব্যাপারে জানতে সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ফোন দেয়া হলে তিনি তা রিসিভ করেননি।

আপনার মন্তব্য

আলোচিত