সুনামগঞ্জ প্রতিনিধি

১৫ জানুয়ারি, ২০২০ ১৯:৩৮

বাবা-মা বিয়ে বাড়িতে, ঘরে মেয়ের ঝুলন্ত লাশ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় গলায় উড়না পেছিয়ে ফাস দিয়ে আত্মহত্যা করেছে আকলিমা আক্তার (১২) নামে এক শিশু আত্মহত্যা করেছে। বুধবার দুপুরে উপজেলার বাংলা বাজার ইউনিয়নের কিরণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আকলিমা আক্তার একই গ্রামের আক্তার মিয়া কন্যা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, আকলিমার বাবা-মা বুধবার উপজেলার পাশের গ্রামে বিয়ের দাওয়াত খেতে গিয়েছিলেন। এসময় তারা তাদের বড় মেয়ে আকলিমা ও ছোট ছেলেকে বাড়িতে রেখে যান। কিন্তু কিছুক্ষণপর নিহতের ছোট ভাই তার বোনের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেয় এবং কান্নাকাটি শুরু করে। এসময়  ছোট ভাইয়ের কান্নায় প্রতিবেশীলা জড়ো হলে দেখতে পান আকলিমা গলায় উড়না পেছিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, আকলিমার মা-বাবা আজকে পাশের গ্রামে বিয়ের দাওয়াত খেতে গিয়েছিলেন। আকলিমার ছোট ভাই তার বোনের ঝুলন্ত লাশ দেখে ভয়ে চিৎকার দেয় এবং কান্নাকাটি শুরু করলে এলাকাবাসীরা আসেন এবং আমাকে খবর দেয় পরে আমি পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম বলেন, আমরা লাশ উদ্ধার করেছি, ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য

আলোচিত