গোয়াইনঘাট প্রতিনিধি

১৫ জানুয়ারি, ২০২০ ২০:৫৮

মাদক ও বাল্য বিয়ের বিরুদ্ধে শপথ নিল শিক্ষার্থীরা

সিলেটের গোয়াইনঘাটে ঐতিহ্যবাহী জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মাদক, বাল্য বিবাহ এবং সব ধরনের অপরাধ অসঙ্গতির বিরুদ্ধে শপথ নিয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) বেলা ২টায় জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মাদক, বাল্য বিবাহ ও সড়ক দূর্ঘটনা রোধে গণসচেতনতা মূলক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে হিসাবে উপস্থিত থেকে গোয়াইনঘাট থানার অফিসার দুর্ঘটনা মো. আব্দুল আহাত শিক্ষার্থীদের এ শপথ বাক্য পাঠ করান।

উক্ত বিদ্যাপীঠের ২ হাজার ২ শত শিক্ষার্থী এ শপথ বাক্য পাঠে অংশ নেন।

সমবেত শিক্ষার্থীরা মাদক, বাল্য বিয়ে ও অপরাধ তৎপরতায় কেউ জড়াবে না বলে প্রতিশ্রুতি দেয়। পর্যটন বেষ্টিত গোয়াইনঘাটের প্রকৃতি কন্যা জাফলংয়ের ভাবমূর্তি বিনষ্ট না হতে সর্বদা সচেতন, সর্তক এবং সচেষ্ট থাকার অঙ্গীকার করে শিক্ষার্থীরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক শাহজাহান সিরাজের পরিচালনায় এ শপথ বাক্য পাঠের সময় উপস্থিত ছিলেন, পূর্ব জাফলং ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত বিট অফিসার এস.আই আবুল হোসেন, বিদ্যালয়ের দাতা সদস্য লুৎফুর রহমান আলম, অভিভাবক প্রতিনিধি মো. আইয়ুব আলী, বদরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক বেলাল উদ্দিন, শিক্ষক নজরুল ইসলাম, সাবেক অভিভাবক প্রতিনিধি ডা. নুরুল ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত