নিজস্ব প্রতিবেদক

১৬ জানুয়ারি, ২০২০ ২১:০৯

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে নিয়ে ‘কটূক্তি’, যুবক গ্রেপ্তার

প্রধানমন্ত্রী, প্রয়াত রাষ্ট্রপতি, বর্তমান ও সাবেক মন্ত্রী, সংসদ সদস্যদের নিয়ে কটূক্তি, কুরুচিপূর্ণ ছবি, অশালীন কথাবার্তা, কুরুচিপূর্ণ মন্তব্যসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

বুধবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় হযরত শাহজালাল (র.) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই-দেবাশীষ দেব ও এএসআই মো. নোমান মিয়া সঙ্গীয় ফোর্সসহ কোতোয়ালী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির নাম ঠিকানা - মুক্তার আহমদ রাফি (২৮), পিতা- মৃত সামছুর রহমান, মাতা- মৃত আমিরুন নেছা, সাং-বাসা নং-১২৪, ব্লক-ডি, হিয়াবরন মোল্লাপাড়া, থানা-কোতোয়ালী, জেলা-সিলেট।

পুলিশ জানায়, প্রধানমন্ত্রী, প্রয়াত রাষ্ট্রপতি, বর্তমান ও সাবেক মন্ত্রী, সংসদ সদস্যদের নিয়ে কুরুচিপূর্ণ ছবি, অশালীন কথাবার্তা, কুরুচিপূর্ণ মন্তব্যসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে মুক্তার আহমদ রাফিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তির হেফাজত থেকে অপরাধের ঘটনায় ব্যবহৃত ১টি মোবাইল সেট জব্দ করা হয়।  তার বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিলেট মহানগর শাখার সহসভাপতি মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে ডিজিটাল নিরাপত্তা আইনে কোতোয়ালী মডেল থানার মামলা নং-২৫, তাং-১৫/০১/২০২০ খ্রিঃ ধারা- ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৯/৩১ রুজ হয়।

এই মামলার প্রেক্ষিতে আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।

আপনার মন্তব্য

আলোচিত