সুনামগঞ্জ প্রতিনিধি

১৬ জানুয়ারি, ২০২০ ২১:৪৩

হাওরে ফসল রক্ষায় বাঁধ নির্মাণে অনিয়ম: আটক ৬

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় দেখার হাওরে ফসল রক্ষায় ত্রুটিপূর্ণ বাধ নির্মাণ ও অনিয়মের দায়ে ৬ পিআইসি কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগমের নেতৃত্বে তাদের আটক করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়,  দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দেখার হাওরে ত্রুটিপূর্ণ বাঁধ নির্মাণ ও বাধের কাজ শুরু না করায় ১৬নং পিআইসির সভাপতি মো. কদর আলী, ২১ নং পিআইসির সভাপতি হেলাল মিয়া ও সাধারণ সম্পাদক কেএম ফখরুল ইসলাম, ২২ নং পিআইসির সভাপতি আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক ফজল উদ্দিন এবং সদস্য জিল্লুর রহমানকে ফসল রক্ষা বাঁধ থেকে আটক করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারি প্রকৌশলী মো. ফারুক আল মামুন, উপজেলা কমিটির সদস্য দিলীপ তালুকদার। পরে আটককৃত পিআইসিদের উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এনে শর্ত সাপেক্ষে মুছলেখার মাধ্যমে ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা শমসাদ বেগম বলেন, তারা কাজ শুরু করলেও কাজে অনিয়ম করায় আমরা তাদের আটক করি। তারা আমাদের কথা দিয়েছে বাধের কাজে আর অনিয়ম হবে না। যার কারণে সর্তক সাপেক্ষে মুছলেখার মাধ্যমে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত