জকিগঞ্জ প্রতিনিধি

১৭ জানুয়ারি, ২০২০ ১৯:১১

জকিগঞ্জ শহরে ২০টি দোকান পুড়ে ছাই, দুই কোটি টাকার ক্ষতি

সিলেটের জকিগঞ্জ শহরে শুক্রবার দুপুরে আগুনে অন্তত ২০টি দোকান পুড়ে ছাই হয়েছে। একটি লেপ-তোষকের দোকান থেকে আগুনের সুত্রপাত হয় বলে জানা যায়।

আগুনে ভস্মিভুত হয় আনন্দপুরের ফারুক আহমদের চাউলের আড়ৎ, মানিকপুরের এনু মিয়ার মশলার দোকান, পঙ্গবটের  আতাই মিয়া, গন্ধদত্ত গ্রামের আলী হোসেন, আনন্দপুরের আলী আহমদ, লামারগ্রামের নেজাম উদ্দিন, ছবড়িয়ার আব্দুল হক,  আলমনগরের শফিক আহমদ, কেছরীর জাহেদ আহমদ, পীরের চকের হোসেন আহমদ, হাইদ্রাবন্দের ছালিক আহমদ, মাছাইর চকের আব্দুল হক, বিলেরবন্দের কামরুল ইসলাম কামরুর, কেছরীর আব্দুন নুরের ভুষিমালের দোকান, মোহাম্মদ আলীর লেপের দোকান, জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের অযুখানাসহ অন্তত ২০টি দোকান পুড়ে ছাই হয়েগেছে। এছাড়াও ক্ষতিগ্রস্থ হয়ে আরোও বেশ কয়েকটি দোকান। আগুন নিভাতে গিয়ে আহত হয়েছেন বেশ কয়েকজন। এক ঘন্টার আগুনে নিঃস্ব হয়ে অনেক ব্যবসায়ী বারবার মুর্ছা যান।

বাজারের ব্যবসায়ীরা জানান, একটি লেপ-তোষকের দোকান থেকে আগুনের সুত্রপাত হয় । ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা স্থানীয়দের সহায়তায় প্রায় ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ব্যবসায়ীরা জানান, এতে প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে জকিগঞ্জ থানার ওসিসহ জন প্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে আসেন।

আপনার মন্তব্য

আলোচিত