শ্রীমঙ্গল প্রতিনিধি

১৮ জানুয়ারি, ২০২০ ১৬:২৪

শ্রীমঙ্গলে চলন্ত ট্রেনে ঢিল, শিশু আহত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের উপজেলার সাতগাঁও এলাকায় ট্রেনে ঢিল ছুড়া হয়েছে। এতে দুই বছরের শিশু গুরুত্বর আহত হয়েছে। আহত শিশুটির নাম আফরিদা জাহান রুহি (২)। সে সিলেট জিন্দাবাজার এলাকার মো. রাসেল আহমেদ এর মেয়ে।

শনিবার (১৮ জানুয়ারি) সকালে ঢাকা থেকে সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেন শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও এলাকায় আসলে এই ঘটনাটি ঘটে।

শিশুটির পিতা রাসেল আহমেদ বলেন, শনিবার সকালে ঢাকা থেকে আমার স্ত্রী আমার দুই সন্তানকে নিয়ে পারাবত ট্রেনে করে সিলেট যাচ্ছিলেন। ট্রেন শ্রীমঙ্গলস্থ সাতগাঁও এলাকায় আসলে হঠাৎ করে ট্রেনের ভিতর রেললাইনের পাশ থেকে ঢিল ছুড়া হয়। ঢিলটি আমার ছেলের গায়ে পড়লে সে অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে আমার স্ত্রী শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক নারায়ণ বলেন, ট্রেনের ভিতরে থাকা অবস্থায় শিশুটির উপরে ঢিল ছুড়ার কারণে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। শিশুটির মা শিশুকে নিয়ে হাসপাতালে আসলে আমরা ভর্তি করি। শিশুটির শরীরে বড় কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তারপরও শিশু হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন, আমরা বিষয়টি শুনেছি। যারা ঢিল ছুড়েছে তাদের ধরার চেষ্টা চলছে। এবং ওই এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে আমরা সচেতনতা সভা করবো। যেখানে ট্রেনে ঢিল ছুড়ার সমস্যাগুলো তুলে দরে মানুষকে সচেতন করে আসবো।

আপনার মন্তব্য

আলোচিত