শ্রীমঙ্গল প্রতিনিধি

১৮ জানুয়ারি, ২০২০ ২২:৩৫

শ্রীমঙ্গলে মেধা মূল্যায়ন পরীক্ষার পুরস্কার বিতরণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শিক্ষার্থীদের মেধার উৎকর্ষ ও মূল্যায়নের লক্ষ্যে গঠিত ‘বাতায়ন’-এর মেধা মূল্যায়ণ পরীক্ষা ২০১৮ ও ২০১৯ এর পুরস্কার বিতরণ অনুষষ্ঠিত হয়।

রবিবার (১৮ জানুয়ারি) বিকেল ৪টায় শ্রীমঙ্গল মহসিন অডিটোরিয়াম মিলনায়তনে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সিলেটরে স্বাস্থ্য বিভাগের সাবেক পরিচালক ও বাতায়নের সভাপতি ডা. হরিপদ রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযুদ্ধা মো. আজিজুর রহমান।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদ, ‘বাতায়ন’ এর সাধারণ সম্পাদক অধ্যাপক অবিনাশ আচার্য, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, শ্রীমঙ্গল ও কমলগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শিক্ষাবিদ সাইয়্যিদ মুজিবুর রহমান ও লোকেশ রঞ্জন দেব।

এসময় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদ, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, শ্রীমঙ্গল ও কমলগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ আশরাফুজ্জামান, বিশিষ্ট শিক্ষাবিদ সাইয়্যিদ মুজিবুর রহমান, লোকেশ রঞ্জন দেব, সিলেট জেলার প্রাথমিক শিক্ষা অফিসার কিশলয় চক্রবর্তী, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন, মৌলভীবাজার জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক, জেলা পরিষদের সদস্য মশিউর রহমান রিপন।

অনুষ্টানে বাতায়নের থিম সং পরিবেশন করেন ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুধেন্দু ভট্টাচার্য্য, এছাড়া গান পরিবেশন করেন শেলী সুত্রধর। অনুষ্টানস্থলে আসা অতিথিরা দর্শক সারিতে বসে এসব গান অনেককেই মুগ্ধকরে দেয়।

অনুষ্ঠানে ২০১৮ ও ২০১৯ সালে অনুষ্টিত মেধার উৎকর্ষ ও মূল্যায়নের পরীক্ষায় ৫ম শ্রেণি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের অংশ নেয়া মোট ১৩০০ জন শিক্ষার্থীর মধ্যে ৬২ জন মেধাবী শিক্ষার্থীকে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অতিথিরা।

আপনার মন্তব্য

আলোচিত