সিলেটটুডে ডেস্ক

২১ জানুয়ারি, ২০২০ ২১:১৪

গ্রাহক সেবায় ওয়ান ব্যাংক ও জালালাবাদ গ্যাসের মধ্যে চুক্তি

জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লি., সিলেট অফিসে রিয়াল টাইম সেবা প্রদানের লক্ষ্যে ওয়ান ব্যাংক লিমিটেড ও জালালাবাদ গ্যাসের মধ্যে চুক্তি সম্পাদিত হয়েছে।

সোমবার চুক্তি সম্পাদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জালালাবাদ গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক মো. শরিফুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মহাব্যবস্থাপক (বিপণন উত্তর) প্রকৌশলী মো. শাহিনুল ইসলাম এবং ওয়ান ব্যাংকের পক্ষ থেকে বক্তব্য দেন এ ডি এম ডি রোজিনা আলেয়া আহমেদ ও ইসলামপুর শাখার ব্যবস্থাপক মোহাম্মদ ফুয়াদ চৌধুরী।

চুক্তি অনুসারে অনলাইন সিস্টেম ইন্টিগ্রেশনের মাধ্যমে ব্যাংকিং ক্যাশ কাউন্টার, অটো ডেবিট স্ট্যান্ডিং ইন্সট্রাকশন, ইন্টারনেট ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং সিস্টেম ও ডেবিট এবং ক্রেডিট কার্ড দ্বারা গ্রাহকগণ বিল পরিশোধ করতে পারবেন।

জালালাবাদ গ্যাসের পক্ষে কোম্পানি সেক্রেটারি ও মহাব্যবস্থাপক এস এম আছাদুল হক ও ওয়ান ব্যাংক এর পক্ষে এ. ডি. এম. ডি. রোজিনা আলেয়া আহমেদ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ান ব্যাংকের সিলেট অঞ্চলের শাখা ব্যবস্থাপকবৃন্দ ও জালালাবাদ গ্যাস এর মহাব্যবস্থাপকবৃন্দ, উপ মহাব্যবস্থাপকবৃন্দ ও আঞ্চলিক শাখা প্রধানবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনা করেন জালালাবাদ গ্যাস এর উপব্যবস্থাপক প্রকৌশলী মো. রবিউল আলম। সিস্টেম ইন্টিগ্রেশন এর বিষয়ে বিস্তারিত বিবরণ উপস্থাপন করেন ওয়ান ব্যাংক প্রধান কার্যালয়ের মো. সফিকুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত