সিলেটটুডে ডেস্ক

০২ ফেব্রুয়ারি , ২০২০ ১৪:১৮

দক্ষিণ সুরমায় মোবাইলের দোকানে চুরি

দক্ষিণ সুরমার কামালাবাজারে মোবাইলের দোকানের পেছনের টিন কেটে চুরির ঘটনা ঘটেছে। এতে মোবাইল ফোন, নগদ টাকাসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

শনিবার (১ জানুয়ারি) দিবাগত রাতে দক্ষিণ সুরমার কামালবাজার সিএনজি স্ট্যান্ড সংলগ্ন তানহা টেলিকমে এই ডাকাতির ঘটনা ঘটে। সকালে কামালবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ চুরি হওয়া দোকান পরিদর্শন করে গেছেন।

জানা যায়, দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার সিএনজি স্ট্যান্ড সংলগ্ন তানহা টেলিকমের সত্ত্বাধিকারী সিরাজুল ইসলাম শনিবার রাতে প্রতিদিনের মতো দোকান বন্ধ করে বাসায় যান। রবিবার সকালে দোকানের কর্মচারী বাপ্পী (২২) তালা খুলে দোকানে প্রবেশ করে দোকান তছনছ দেখতে পান।

দোকানের পেছনে টিন কেটে একটি সংঘবদ্ধ চোর চক্র দোকানে প্রবেশ করে এনড্রয়েড ১২টি, সাধারণ মোবাইল ৬২টি, মেরামতের জন্য কাষ্টমারের দেয়া ২৭টি পুরাতন মোবাইল এবং নগদ ২২হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। রবিবার সকালে চুরির খবর শুনে মালিক সিরাজুল ইসলাম দোকানে যান। ঘটনার খবর শুনে কামাল বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ চুরি হওয়া দোকান পরিদর্শন করেন এবং মালিকের সাথে কথা বলে বিস্তারিত পরিস্থিতি জেনে নেন। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

তানহা টেলিকমের সত্ত্বাধিকারী সিরাজুল ইসলাম বলেন, শনিবার রাতে আমি দোকান বন্ধ করে চলে যাই। রবিবার সকালে আমার কর্মচারী বাপ্পী এসে দোকান খুলে চুরি হওয়ার দৃশ্য দেখতে পায়। এতে আমার প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল খুয়া গেছে। কাষ্টমারের মোবাইলের জন্য আমি খুব বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হচ্ছি। শীঘ্রই থানায় মামলা দায়ের করবেন বলেও জানান তিনি।

কামালাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইদুর রহমান জানান, চুরির খবর শুনে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং দোকান মালিক সহ স্থানীয় ব্যবসায়ীদের সাথে কথা বলেছেন। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। এছাড়া পুলিশের পক্ষ থেকেও ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত