নিজস্ব প্রতিবেদক

১৫ মার্চ, ২০২০ ২১:৫২

সাংবাদিক খায়েরকে হয়রানি না করার আশ্বাস পুলিশ সুপারের

বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়েরের উপর মামলা দায়ের করা হলেও তাকে হয়রানি করা হবে না বলে আশ্বস্ত করেছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

এছাড়া সংবাদ প্রকাশের জেরে চ্যানেল এস ইউকে, দৈনিক সমকাল, দৈনিক শুভ প্রতিদিন, নিউজ পোর্টাল সিলেটটুডে টোয়েন্টিফফোর ডটকম পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধির উপর দায়েরকৃত ওই মামলা সুষ্টুভাবে তদন্ত করা হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি। এসময় তিনি বলেন, কেবল সাংবাদিক খায়েরকে নয়, কোন সাংবাদিককেই অযথা হয়রানি করা হবেনা।

শনিবার (১৪ মার্চ) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে বিশ্বনাথ, ওসমানীনগর, বালাগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ পুলিশ সুপারের সাথে মামলা সংক্রান্ত বিষয়ে এক বৈঠকে তিনি এ আশ্বাস দেন।

বৈঠকে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) লুৎফুর রহমান, (ডিআইও ওয়ান) মো:রফিকুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক এম হান্নান, সিলেট জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক শুভ প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক ফয়সল আহমদ মুন্না, সিলেট ইমজা’র সদস্য এমআর টুনু তালুকদার, বালাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ভুলন দাস, ওসমানীনগর অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক উজ্জ্বল দাস, চ্যানেল এস’র ওসমানীনগর প্রতিনিধি আব্দুল হাদী, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সহ-সভাপতি আশিক আলী, সাধারণ-সম্পাদক রোহেল উদ্দিন, যুগ্ম-সম্পাদক নবীন সুহেল, প্রচার-সম্পাদক মিছবাহ উদ্দিন, কার্যকরি পরিষদ সদস্য কামাল মুন্না, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন ও মোশাহিদ আলী।

আপনার মন্তব্য

আলোচিত