Advertise

নিজস্ব প্রতিবেদক

০১ এপ্রিল, ২০২০ ২২:৩২

সিলেটে আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন ২ জনের অবস্থা আশঙ্কাজনক

সিলেটে করোনাভাইরাসের পর্যবেক্ষণ ও চিকিৎসার জন্যে নির্ধারিত শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন ৪জনের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (১ এপ্রিল) রাতে সিলেটটুডে টোয়েন্টিফোরকে বিষয়টি নিশ্চিত করেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, সিলেটের করোনা আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন চারজন রোগীর মধ্যে দুইজনের অবস্থা কিছুটা আশংকাজনক। অন্য দুই রোগীর অবস্থা এখন অনেকটা ভালো।

তিনি আরও জানান, হাসপাতালে ভর্তি চারজনরেই নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে দুইজন রিপোর্ট নেগেটিভ এসেছে। তারা করোনায় আক্রান্ত নন বলেও জানান তিনি।

তিনি বলেন, মঙ্গলবার সকালে এই দুজনের রক্তের নমুনা সংগ্রহকরে পাঠানো হয়। পরীক্ষা করে বুধবার বিকেলে ফোনে জানানো হয়েছে যে তাদের শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি। এছাড়া তাদের শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে।

এদিকে সোমবার সুনামগঞ্জ থেকে আসা রোগী ও গোলাপগঞ্জের রোগীর অবস্থা কিছুটা আশংকাজনক। আজ (বুধবার) তাদের জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এখনো তাদের রিপোর্ট হাতে এসে পৌঁছায়নি বলেও জানান এ চিকিৎসক।

আপনার মন্তব্য

আলোচিত