Advertise

জৈন্তাপুর প্রতিনিধি

০২ এপ্রিল, ২০২০ ০০:৪৬

জৈন্তাপুর ফটোগ্রাফি সোসাইটির উদ্যোগে খাদ্য সহায়তা

সিলেটের জৈন্তাপুর উপজেলার জৈন্তা ফটোগ্রাফি সোসাইটির উদ্যোগে অর্ধশতাধিক হতদরিদ্র ও সমাজের সুবিধা বঞ্চিত কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (১ এপ্রিল) দুপুর ২টায় সামাজিক সুরক্ষা বজায় রেখে জৈন্তাপুর উপজেলার নিজপাট গুয়াবাড়ি এলাকার আদিবাসী সম্প্রদায় গ্রামে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে কার্যত লকডাউনে থাকা দেশে কর্মহীন হয়ে পড়েছে উপজেলার হাজার হাজার হতদরিদ্র ও সমাজের সুবিধা বঞ্চিত শ্রমজীবী মানুষ। এ হতদরিদ্র শ্রমজীবী পরিবার গুলোর মধ্যে জৈন্তা ফটোগ্রাফি সোসাইটির উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

করোনা ভাইরাসের আপাদকালিন উপজেলার নিজপাট গুয়াবাড়ি এলাকার আদিবাসী সম্প্রদায় গ্রামের হতদরিদ্র শ্রমজীবী পরিবারকে চাল, ডাল, পিয়াজ, আলু, তৈল, সাবান, ব্লিচিং পাউডার ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

খাদ্য সহায়তা বিতরণ কালে উপস্থিত ছিলেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক, জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর, জৈন্তাপুর সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মো. সদরুল আলম, জৈন্তা ফটোগ্রাফি সোসাইটির প্রতিষ্ঠাতা সহকারী অধ্যাপক মো. খায়রুল ইসলাম, এডমিন সোহেল আহমদ, মডারেটর আবুল হোসেন মো. হানিফ, মো. রেজওয়ান করিম সাব্বির, তাহসিন টুটল ও আব্দুস শহীদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত