বড়লেখা প্রতিনিধি

০৪ এপ্রিল, ২০২০ ২২:২২

বড়লেখায় প্রশাসনের কর্মকর্তাদের একদিনের বেতনের টাকায় ত্রাণ বিতরণ

মৌলভীবাজারের বড়লেখায় কাজ-কর্ম বন্ধ থাকায় বিপাকে পড়া গরিব ও নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে বড়লেখা উপজেলা অফিসার্স ক্লাব। ক্লাবের সদস্যদের একদিনের বেতনের টাকায় বিতরণ করা হয়েছে খাদ্যসামগ্রী।

শুক্রবার (৩ এপ্রিল) বিকেলে উপজেলার উত্তর শাহবাজপুর, দক্ষিণ শাহবাজপুর ও দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১০০ পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, লবণ ও সাবান বিতরণ করা হয়।

এসময় ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান, সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা, বড়লেখা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক রতœদ্বীপ বিশ্বাস, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক, প্রাণিসম্পদ কর্মকর্তা আশরাফুল আলম খান, কৃষি কর্মকর্তা দেবল সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, সমাজেসবা কর্মকর্তা সাইফুল ইসলাম, সমবায় কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মো. শাখাওয়াৎ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান বলেন, ‘করোনাভাইরাসের কারণে নিত্যপণ্যের দোকান ছাড়া সবকিছু বন্ধ রয়েছে। এ অবস্থায় কাজ-কর্ম না থাকায় বিপাকে পড়েছেন গরিব ও নিম্ন আয়ের মানুষ। এই পরিস্থিতিতে অফিসার্স ক্লাবের সদস্যদের একদিনের বেতন থেকে ১০০ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।’

আপনার মন্তব্য

আলোচিত