গোলাপগঞ্জ প্রতিনিধি

০৬ এপ্রিল, ২০২০ ১৮:৫৬

গোলাপগঞ্জ পৌরসভার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ শুরু

করোনাভাইরাস সংক্রমণ রোধে ঘরে থাকা কর্মহীনদের মাঝে গোলাপগঞ্জে পৌরসভার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। সোমবার (৬ এপ্রিল) সকালে উপজেলার গাইন সম্প্রদায় ও মোটর শ্রমিকদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়।

গোলাপগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল বলেন, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির সার্বিক সহযোগিতায় গোলাপগঞ্জ পৌরসভায় সরকার ৬ টন চাল বরাদ্দ দিয়েছে। এ ছাড়াও গোলাপগঞ্জ বাজারের ব্যবসায়ী, প্রবাসী ও বৃত্তবানদের সহযোগিতায় আমরা যৌথ ভাবে পৌর এলাকার প্রায় ১২শ হতদরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ করতে যাচ্ছি। ইতিমধ্যে আজ থেকে এই কার্যক্রম শুরু হয়েছে। বাকি খাদ্যসামগ্রী কাউন্সিলরদের মাধ্যমে বিতরণ সম্পন্ন করা হবে বলেও জানান তিনি।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পিঁয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার তেল ও ১ টি সাবান।

গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেলের নেতৃত্বে বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মিসবাহ উদ্দিন, উপজেলা প্রকৌশলী মো. মাহমুদুল হাসান, পৌর কাউন্সিলর এম ফজলুল আলম, আব্দুল জলিল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ার ফেরদৌস সহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত