কানাইঘাট প্রতিনিধি

০৮ এপ্রিল, ২০২০ ১৯:০৮

দরিদ্রদের মাঝে এক মাসের রেশন বিতরণ কানাইঘাট পুলিশের

সিলেট জেলা পুলিশ সদস্যদের এক মাসের রেশনের খাদ্যসামগ্রী জেলার হতদরিদ্র ও দিনমজুর মানুষের মাঝে বিতরণ করা শুরু হয়েছে। সিলেটে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বুধবার (৮ এপ্রিল) দুপুরে সিলেটে কানাইঘাট উপজেলার প্রায় ১০০ টি দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী তুলে দেন।

এ সময় সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) ইমাম মোহাম্মদ সাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর হেডকোয়ার্টার লুৎফুর রহমান, কানাইঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার আব্দুল করিম, কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা, ওসি তদন্ত আনোয়ার জাহিদসহ অন্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, জেলার পুলিশ সদস্যরা তাদের এক মাসের রেশনের খাদ্যসামগ্রী জেলার হতদরিদ্র ও দিনমজুর মানুষের জন্য তুলে রেখেছেন। পর্যায়ক্রমে প্রত্যেক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী তুলে দেওয়া হবে। এ সময় তাদেরকে করোনাভাইরাসের দুর্যোগ মোকাবেলায় বাড়িতে থাকার অনুরোধ জানিয়েছেন পুলিশ সুপার। প্রাথমিকভাবে মানুষ যেন এই দুর্যোগপূর্ণ সময়ে ঘরের বাইরে না আসেন এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাচল করে সেই আহবান জানানো হয়। বুধবার উপজেলার কানাইঘাট মাদ্রাসা, খেয়াঘাট বেদে পল্লী, রায়গড় গ্রামে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। যা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এম এ হান্নান, পৌর মেয়র নিজাম উদ্দিন, দারুল মাদ্রাসার নায়েবে মুহতামিম মাওলানা আলিমুদ্দীন দুর্লভপুরী, কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল হাসনাত, কোষাধ্যক্ষ ওহিদুল ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত