নিজস্ব প্রতিবেদক

০৯ এপ্রিল, ২০২০ ২২:০৮

তারেক রহমানের নির্দেশে খাদ্যসামগ্রী বিতরণ করছেন মিজান চৌধুরী

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, বিগত জাতীয় সংসদ নির্বাচনে ছাতক-দোয়ারা বাজার সুনামগঞ্জ- ৫ আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ এই করোনা পরিস্থিতি মোকাবেলায় যার যার নির্বাচনী এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়াতে হবে। আমিও এই নির্দেশ পেয়েই মাঠে নেমেছি।  সুনামগঞ্জের ছাতক-দোয়ারাবাজারের কর্মহীন, অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছি।

মঙ্গলবার (৭ এপ্রিল) থেকে মিজানুর রহমান চৌধুরী তার নির্বাচনী এলাকার প্রায় ১০ হাজার মানুষকে সহায়তার লক্ষ্যে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন। বৃহস্পতিবার  ৯ এপ্রিল খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের তৃতীয় দিনে ছাতক উপজেলার ৫ ইউনিয়নের ৬টি স্থানে হতদরিদ্র কর্মহীন প্রায় ২ হাজার মানুষের খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

উপজেলার ভাতগাঁও ইউনিয়নের হায়দর পুর স্কুল মাঠ, মণ্ডল পুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠ, সিংচাপইড় ইউনিয়নের সমতা হাইস্কুল, জাউয়া বাজার ইউনিয়নের খারাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ, চরমহল্লা ইউনিয়ন অফিস ও ছাতক ইউনিয়নের আন্ধাইর গাঁও বাজার সংলগ্ন মাঠে পৃথক ভাবে এসব খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

বিতরণ কালে তিনি বলেন, অতীতে আপনাদের পাশে ছিলাম, করোনা ভাইরাসের এই মহামারিতে আপনাদের পাশে থাকব। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমি আমার ব্যক্তিগত উদ্যোগে আপনার জন্য এ খাদ্যসামগ্রী নিয়ে এসেছি।

মিজান চৌধুরী আরও বলেন, করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে অসুস্থ মানুষদের বেশী বেশী পরীক্ষা করতে হবে। বিভিন্ন হাসপাতালে পর্যাপ্ত চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করতে হবে। এছাড়াও আমাদেরকে সচেতন হয়ে চলা ফেরা করতে হবে। জনসমাগম এড়িয়ে চলতে হবে, বেশী বেশী সাবান পানি দিয়ে হাত ধুতে হবে। সামাজিক দূরত্ব বিধি মেনে না চললে করোনা ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব নয়।

খাদ্যসামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি কুতুব রহমান চৌধুরী, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ফারুক আহমদ, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ও উপজেলা,ইউনিয়ন, ওয়ার্ড বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের  নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, করোনা ভাইরাসের সংকটময় মুহূর্তে ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ২২টি ইউনিয়ন এবং একটি পৌরসভার ১০ হাজার কর্মহীন হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে খাদ্যসামগ্রী বিতরণ করছেন তিনি। এর আগে গত দুই দিনে ছাতক উপজেলার কয়েকটি ইউনিয়ন এবং দোয়ারাবাজার উপজেলার সবকটি ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত