নিজস্ব প্রতিবেদক

১৯ এপ্রিল, ২০২০ ২২:২৭

এবার সিলেট সদর উপজেলায় করোনা রোগী শনাক্ত

সিলেটে করোনাভাইরাসে আরক্রান্ত আরেকজনকে শনাক্ত করা হয়েছে। রোববার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষায় ওই যুবকের করোনা শনাক্ত হয়।

তিনি সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের বাসিন্দা। রোববার ওসমানীর ল্যাবে ২৭ জনের পরীক্ষা করা হয়। এরমধ্যে ওই ব্যক্তিরই একমাত্র করোনা পজেটিভ আসে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, দিনে ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষার পর রাতে আইইডিসিআর থেকে আমাদের ওই ব্যক্তির করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়। আক্রান্ত ব্যক্তির শরীরে করোনাভাইরাসের কোন উপসর্গ ছিল না বলেও জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন



হিমাংশু লাল রায় জানান, আক্রান্ত ব্যক্তিকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে নিয়ে আসার প্রক্রিয়া চলছে। রোববার সিলেটে হওয়া পরীক্ষা আর কারো করোনা পজেটিভ পাওয়া যায়নি বলেও জানান তিনি।

সিলেটে এ নিয়ে ৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলেন। আগের তিনজনের মধ্যে নগরীর হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা ডা. মঈন উদ্দিন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আক্রান্ত বাকী দুজন সিলেটের গোয়াইনঘাট ও জৈন্তাপুর উপজেলার বাসিন্দা।

আপনার মন্তব্য

আলোচিত