বড়লেখা প্রতিনিধি

২১ এপ্রিল, ২০২০ ২৩:৩৬

বড়লেখায় কর্মহীন ৮০০ মানুষকে খাদ্যসামগ্রী প্রদান

মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ৮০০ মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার নিজবাহাদুরপুর ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছলিম উদ্দিন ও তার প্রবাসী সহোদরদের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া মানুষগুলোকে খাদ্যসামগ্রী দেওয়া হয়।

সোমবার (২০ এপ্রিল) বিকেলে বিতরণকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ ছাড়াও সাবেক ইউপি সদস্য ছলিম উদ্দিন, সমাজসেবক শাহাব উদ্দিন, মইনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। পরে খাদ্যসামগ্রীগুলো বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়। প্রতিটি প্যাকেটে আছে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও লবন।

সাবেক ইউপি সদস্য ছলিম উদ্দিন বলেন, ‘করোনার কারণে চোখের সামনেই অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। এরা কেউ সবজি বিক্রি করতেন, কেউ করতেন দিনমজুরি। এই আয় দিয়েই তাদের সংসার চলত। এখন তাদের কারো কাজ নেই। করোনাভাইরাসের কারণে তাদের সবজি বিক্রি কিংবা অন্য কাজ করার সুযোগও কম। এই লোকগুলোর আর সংসার চলে না। কষ্ট করছেন। এই বাস্তবতায় প্রবাসে থাকা ভাইদের সাথে কথা বলি। আমার ও ভাইদের উদ্যোগে ৮০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। আসছে রমজান মাসেও পরিবারগুলোকে খাদ্যসামগ্রী দিয়ে পাশে থাকার চেষ্টা করবো।’

উল্লেখ্য, ৯ নম্বর ওয়ার্ড ছাড়াও সদর ইউনিয়নের রাঙাউটি, সিংহেরমহাল, বিছরাবাজার ও আদিত্যের মহালের আরো ১৬০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত