জুড়ী প্রতিনিধি

০২ মে, ২০২০ ২০:০৯

জুড়ীতে করোনা আক্রান্তদের খাদ্য ও সুরক্ষাসামগ্রী পাঠিয়েছেন জাকির

মৌলভীবাজারের জুড়ীতে করোনা আক্রান্ত রোগী পাওয়ায় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন এর পক্ষ থেকে খাদ্যসামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছেন। এসময় করোনা যোদ্ধাদের সাহস যোগাতে উৎসাহ দিতে তিনি ফুলেল শুভেচ্ছাও দেন।

শনিবার (২ মে ) দুপুরে জুড়ীতে করোনায় আক্রান্ত দুজন পুলিশ সদস্যের কাছে এসব সামগ্রী পাঠানোর জন্য উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার নির্বাহী অফিসার অসীম চন্দ্র বনিক ও জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

উল্লেখ্য, জুড়ী থেকে করোনা ভাইরাসের সংগৃহীত নমুনার ফলাফলে দুজন পুলিশ সদস্য করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। শুক্রবার বিকাল চারটায় এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) সমরজিৎ সিংহ।

তিনি জানান, সিভিল সার্জনের কার্যালয় থেকে তাদেরকে এ তথ্য জানানো হয়েছে। নমুনা সংগ্রহ করাদের মধ্যে কোন দু’জন আক্রান্ত তা দেখে পরবর্তী ব্যবস্থা নেয়া হচ্ছে। জানা গেছে, করোনা ভাইরাসে আক্রান্ত ওই দুইজন জুড়ী থানার পুলিশ সদস্য।

জুড়ী থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম সেলিম জানান, আক্রান্ত হওয়া দুই পুলিশ সদস্য সম্প্রতি সিলেট রিজার্ভ পুলিশ থেকে জুড়ীতে আসেন। বর্তমানে তারা থানায় পৃথক নিরাপত্তার মধ্যে রয়েছেন। তাদেরকে সিলেটে করোনা চিকিৎসার জন্য পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত