বেনাপোল প্রতিনিধি

০৪ জুন, ২০২০ ২১:২২

বেনাপোলে ভ্রাম্যমাণ আদালতের ৬৭ হাজার টাকা জরিমানা আদায়

যশোরের বেনাপোল বাজারে স্বাস্থ্যবিধি নিশ্চিতকল্পে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে ৬৭ হাজার একশত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার (৪ জুন) বিকেলে বেনাপোল ও কাগজপুকুর বাজারে অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম। এসময় বিভিন্ন মোটরযানসহ দোকানপাট মনিটরিং ও কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সীমিত পরিসরে নির্দিষ্ট সংখ্যক যাত্রী নিয়ে যানবাহন চলাচলের উপর অভিযান পরিচালনা করা হয়।

এসময় অনিয়মের অভিযোগে ভবারবেড় গ্রামের আবুবকর ছিদ্দিককে ৫০০ টাকা, সিরাজকে ৫০০ টাকা, কাগজপুকুর গ্রামের মনিরুল ইসলামকে ১০০ টাকা, অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে কাগজপুকুর গ্রামের ফরহাদকে ৫০ হাজার টাকা, আদিল হোসেনকে ১৫ হাজার টাকা, মাসুম বিল্লাহকে ১ হাজার টাকাসহ মোট ৬৭ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম বলেন, অভিযানকালে দেখা যায় অনেক মোটর ও যাত্রীবাহী গাড়ি স্বাস্থ্যবিধি ভঙ্গ করে যাত্রী বহন করছে এবং অনেক দোকানদার দোকানের কার্য পরিচালনা করছে। উপর্যুক্ত অপরাধের কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী তাদের জরিমানা করা হয়। এবং সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত