সিলেটটুডে ডেস্ক

২৮ নভেম্বর, ২০২০ ১১:৩২

কুমিল্লায় কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচংয়ের কাভার্ডভ্যান চাপায় মারা গেছেন দুই মোটরসাইকেল আরোহী। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১ জন। শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে পথে মহাসড়কের কালাকচুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার দুর্গাপুর এলাকার নাজিম উদ্দিনের ছেলে নাজমুল হাসান সজল ও বুড়িচং উপজেলার ময়নামতি এলাকার আমির হোসেনের ছেলে সোহাগ। নিহত সজল কুমিল্লায় বিভিন্ন সামাজিক আন্দোলন ও মানবিক কর্মকাণ্ডের পরিচিত মুখ ‘বঙ্গভাই সজল’ নামে পরিচিত।

বিজ্ঞাপন

হাইওয়ে পুলিশ জানায়, দুপুরে একটি অনুষ্ঠানে অংশ নিতে চান্দিনায় যাওয়ার জন্য মোটরসাইকেলে রওয়ানা হয় সজল, সোহাগ ও শান্ত। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কালাকচুয়া এলাকায় একটি কাভার্ডভ্যান পেছন থেকে তাদের ধাক্কা দেয়। মোটরসাইকেলের তিন আরোহীকে গুরুতর আহত অবস্থায় ময়নামতি জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। আহত শান্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন জানান, দুর্ঘটনায় সজল ও সোহাগ নিহত হয়েছেন। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে, তবে এর চালক ও হেলপার পলাতক।

আপনার মন্তব্য

আলোচিত