সিলেটটুডে ডেস্ক

২৫ মে, ২০২৩ ১২:৪৫

ভোটে অনিয়ম হলে গাজীপুরবাসী মেনে নিবে না: জাহাঙ্গীর

সকাল থেকেই সুষ্ঠুভাবে ভোট হচ্ছে জানিয়ে টেবিলঘড়ি প্রতীকের প্রার্থী জায়েদা খাতুনের ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, এখন পর্যন্ত ভোট যা হয়েছে তাতে আমরা সন্তুষ্ট। সবাইকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি। ভোট দেন, এই শহর আপনাদের, ভোটের মালিক হচ্ছেন জনগণ।  কোনো পেশিশক্তি যেন ভোট নষ্ট না করতে পারে। জনগণ ঐক্যবদ্ধ থাকালে কেউ ভোট নষ্ট করতে পারবে না। আর যদি কোনো অনিয়ম করা হয়, তাহলে গাজীপুরবাসী কেউ মেনে নিবে না। দেশবাসীও মেনে নেবে না।

বৃহস্পতিবার (২৫ মে) সকালে ৩০ নং ওয়ার্ডের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর আলম বলেন, রাতে ভয় দেখিয়েছে এজেন্টদের। তাতে কোনো সমস্যা নেই। সবাই ভোট কেন্দ্রে গিয়েছে। কিছু এজেন্টকে বের করে দেওয়ার চেষ্টা করেছে, কিন্তু আমাদের এজেন্ট তারপরও ঢুকেছে। তারা টঙ্গীতে কয়েকটি জায়গায় এটা করেছিল।

তিনি বলেন, ৪৮০টা ভোটকেন্দ্রে ভোট হচ্ছে। সকাল থেকেই সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। হয়তো কিছু জায়গায় আমাদের এজেন্টদের ভয় দেখাচ্ছে, থেরেট করছে। তাতে কিছু আসে যায় না। যেহেতু মা-সন্তান এবং গাজীপুরের মানুষ সবাই ঐক্যবদ্ধ হয়েছে, আমার মাকে টেবিল ঘড়ি মার্কায় ভোট দেওয়ার জন্য ৪টা পর্যন্ত যেন সুষ্ঠু এবং সুন্দরভাবে ভোট হয়- এ জন্য সবার সহযোগিতা চাই। কোনোভাবে যেন সিসি ক্যামেরা বা ইভিএম মেশিন টেমপারিং না করা হয়।

নির্বাচন কমিশন যে কথা দিয়েছে এবং সরকার যেভাবে কথা দিয়েছে সুষ্ঠু ও সুন্দর নির্বাচন করার জন্য। আমরা শেষ পর্যন্ত দেখব, কোথাও কোনো কারচুপি আছে কিনা। ভোটের মাঠে আছি। যদি সুষ্ঠু ও সুন্দর হয়- আমরা সকলকে স্বাগত জানাব। ভোট ভালো হলো ধন্যবাদ দিব।

সকাল ১০টার দিকে টেবিলঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী জায়েদা খাতুন ৩০ নং ওয়ার্ডের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে আসেন। এ সময় সঙ্গে তার ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমও ছিলেন। দুজনেই এ কেন্দ্রে ভোট দেন।


আপনার মন্তব্য

আলোচিত