সিলেটটুডে ডেস্ক

২৯ জুন, ২০২৩ ১৪:১৭

পিকআপ ও ট্রাকের সংঘর্ষে শিশুসহ নিহত ৪

সিরাজগঞ্জের সলঙ্গায় আমবোঝাই ট্রাক ও গরুবাহী পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চারজন নিহত হয়েছে। এ সময় তিনটি গরুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুন) সকাল ৭টার দিকে সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের পুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন গাইবান্ধা জেলার হাসিলকান্দি গ্রামের সবুর হোসেনের ছেলে রাব্বি (২৫), গাইবান্ধা সদরের ফুলকড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে সুজন (২৭), নাটোর জেলার বাগাতিপাড়া গ্রামের সোহরাব আলীর ছেলে রানা (৩৫) এবং একই গ্রামের শরীফুল ইসলামের ছেলে আয়েন (৪)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীর আজকের পত্রিকাকে বলেন, সকালে রাজশাহী থেকে আমবোঝাই একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। ট্রাকটি হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের পুকুরপাড় এলাকায় পৌঁছালে একটি গরুবাহী পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হন। এ সময় পিকআপ ভ্যানে থাকা তিনটি গরুর মৃত্যু হয়। খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহগুলো উদ্ধার করেন।

ওসি আরও বলেন, ঈদের আগে গরু নিয়ে ঢাকায় গিয়েছিলেন ব্যাপারী রানা। অবিক্রীত গরু নিয়ে আজ তিনি নাটোরে ফিরছিলেন। সকালে সড়ক দুর্ঘটনায় তাঁদের মৃত্যু হয়। তবে নিহতদের মধ্যে পিকআপ ভানের চালক ও হেলপার রয়েছেন। তাঁদের চিহ্নিত করা যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত