সিলেটটুডে ডেস্ক

১৫ জুলাই, ২০২৩ ১২:৫৮

দাঁড়িয়ে থাকা ট্রাকে চলন্ত ট্রাকের ধাক্কা, নিহত ৪

বগুড়ার আদমদীঘিতে দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর একটি চলন্ত ট্রাকের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার মুরইল বাসস্ট্যান্ডের পূর্ব পাশে খাড়ীর ব্রিজের কাছে বগুড়া-নওগাঁ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একটি ট্রাকের চালক ঢাকার কামরাঙ্গীরচরের দাদন মিয়া, সহকারী সাইফুল ইসলাম, নওগাঁর সাপাহারের রকিবুল ইসলাম এবং অপর ট্রাকের মালিক ও চালক নওগাঁর দয়ালের মোড় এলাকার মোস্তাক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, আদমদীঘির মুরইল বাসস্ট্যান্ডের আগে খাড়ীর ব্রিজের কাছে মালবাহী একটি ট্রাক শুক্রবার রাতে নষ্ট হয়। সেটি মেরামতের কাজ করছিলেন মালিক ও চালক মোস্তাক আলী। ওই সময় ঢাকা থেকে আসা আরেকটি মালবাহী ট্রাক নওগাঁ যাওয়ার পথে দাঁড়িয়ে থাকা মোস্তাকের ট্রাকের পেছনে ধাক্কা দেয়।

এতে চলন্ত ট্রাকের চালক দাদন মিয়া ও যাত্রী রকিবুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। পরে গুরুতর আহত অবস্থায় মোস্তাক ও অপর ট্রাকের সহকারী সাইফুল ইসলামকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত বলে জানান।

এ ঘটনায় আর কেউ আহত নেই। ট্রাক দুটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

আপনার মন্তব্য

আলোচিত