সিলেটটুডে ডেস্ক

২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৩২

অবশেষে মেয়েটির বিয়ে হলো ধর্ষকের সাথে!

গোপালগঞ্জের কাশিয়ানীতে ধর্ষিতা স্কুলছাত্রীকে অবশেষে বিয়ে দেয়া হলো অভিযুক্ত ধর্ষক রাকিব শেখের সাথে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে কাশিয়ানী ইউপি চেয়ারম্যান মশিউর রহমান খানের উদ্যোগে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সামাজিকভাবে এ বিয়ে সম্পন্ন হয়।

গত ১৪ সেপ্টেম্বর কাশিয়ানী উপজেলার বরাশুর গ্রামের বাসিন্দা ও ভাটিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী বান্ধবীর বাড়িতে বেড়াতে যাওয়ার সময় একই গ্রামের রাকিব শেখ তাকে জোরপুর্বক একটি নির্জন বাড়িতে নিয়ে গিয়ে কয়েক দফা ধর্ষণ করে। এতে ওই স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে রাকিব তার দুই বন্ধুর সহযোগিতায় তাকে বাড়ির কাছে ফেলে রেখে যায়।

মেয়েটির অভিভাবকরা বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান মশিউর রহমান খানকে জানান। ইউপি চেয়ারম্যান স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দিলে ওই রাতেই ধর্ষিতাকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে পরদিন সকালে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পরে কাশিয়ানী ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে স্থানীয়রা  সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে ধর্ষিতার অভিভাবকরা তাকে চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসেন। সোমবার রাতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে অভিভাবকের সম্মতিতে ধর্মীয় রীতি অনুযায়ী বিয়ে সম্পন্ন হয়।

এ ব্যাপারে কাশিয়ানী ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান খান বলেন, সব দিক বিবেচনা করে ওই ছাত্রীকে বিয়ে দেয়া  ছাড়া কোন পথ ছিল না। তাই দুই পরিবার ও এলাকার সবার মতামতের ভিত্তিতে এ কাজ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত