নিজস্ব প্রতিবেদক

০৭ ফেব্রুয়ারি , ২০১৭ ১৪:১৮

নোয়াখালীর রেল উন্নয়নের দাবি উত্থাপন করব: এমপি মোরশেদ আলম

নোয়াখালীর রেল যোগাযোগ উন্নয়নে সংসদে বিষয়টি উত্থাপন করা হবে জানিয়েছেন নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম।

আমার এমপি ডট কমের মাধ্যমে ১ মিনিট ১৪ সেকেন্ডের এক ভিডিও বার্তায় নোয়াখালীর রেল-ব্যবস্থায় আমূল পরিবর্তন ঘটাতে সক্রিয় ভূমিকা রাখার আশ্বাস দেন তিনি।

ওই ভিডিও বার্তায়, নোয়াখালীর রেল উন্নয়নে সংসদে দাবি উত্থাপন করা হবে বলেও জানান তিনি।

নোয়াখালীতে কেন আধুনিক রেল ব্যবস্থা প্রবর্তন করা হবে না, এমন এক নাগরিক প্রশ্নের জবাবে নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ সবদিকে এগিয়ে যাচ্ছে। রেলওয়ের উন্নয়নেও সরকারের সদিচ্ছা আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশকে রেলওয়ের নেটওয়ার্কের আওতায় নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছেন। একজন সংসদ সদস্য হিসেবে নোয়াখালীর রেল উন্নয়নের এই দাবি আমি সংসদে উত্থাপন করবো। যত তাড়াতাড়ি সম্ভব নোয়াখালীর রেললাইন ও ট্রেনের মান উন্নয়নের মাধ্যমে আধুনিক রেলওয়ে ব্যবস্থা প্রবর্তনে সক্রিয় ভূমিকা রাখবো।

আমার এমপি ডট কম ব্যবহার করে নিজ এলাকার এমপির মোরশেদ আলমের কাছে এই প্রশ্নটি করেন আসাদুজ্জামান নামের একজন। রেলওয়ে নিয়ে এমন একটি প্রশ্ন উত্থাপনের জন্য সাংসদ প্রশ্নকারী আসাদুজ্জামানকে ধন্যবাদও জানান।

তিনি বলেন, পৃথিবীর সবচেয়ে নিরাপদ যানবাহন হচ্ছে রেলওয়ে। বিভিন্ন দেশে ঘুরে দেখেছি রেলওয়ের ভাড়া কম আবার নিরাপদও। তবে ব্রিটিশ আমলের পর আমাদের দেশের রেলের তেমন উন্নয়ন হয়নি। কোন সরকারের আমলেই তেমন কিছু পরিবর্তন হয়নি। আমার মনে হয়, যে সমস্ত অফিসাররা আছেন তারাও হয়ত গুছিয়ে নিতে পারছেন না। তবে শেখ হাসিনার নেতৃত্বে সব এগিয়ে যাচ্ছে। রেলও এগিয়ে যাবে।

উল্লেখ্য, সংসদ সদস্যদের সঙ্গে জনগণের সহজ যোগাযোগ স্থাপনের লক্ষ্যে এক অসাধারণ উদ্যমে এগিয়ে চলছে আমার এমপি ডট কম। সাইটটি ব্যবহার করে যে কেউ তার এলাকার সংসদ সদস্যকে প্রশ্ন করতে পারছেন। একই সঙ্গে এমপিরাও উত্তর দিচ্ছেন জনগণের প্রশ্নের। এছাড়াও সাইটি ব্যবহার করলে ৩৫০ এমপির ফেসবুক আইডি, পেইজ, টুইটার একাউন্ট, ওয়েবসাইট এড্রেসসহ বিস্তারিত তথ্য জানা যাবে। পাওয়া যাবে এমপির ব্যক্তিগত মুঠোফোন নম্বরও।

ভিডিও : এমপি মোরশেদ আলমের ভিডিওবার্তা (আমার এমপি ডটকমের সৌজন্যে প্রাপ্ত)

আপনার মন্তব্য

আলোচিত