এম এইচ মকিম, পাবনা থেকে

১৭ মার্চ, ২০১৭ ১১:২২

বেড়ায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

পাবনার বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের বাগজান গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, শাহীনুর (৪০), সামাদ প্রামানিক (৫০), মোতালেব হোসেন (২৫), সোহেল রানা (১৫), লালন (২৫), তোতাম (৩৫), আমিরন (৬০), মালেক (৩০), সিরাজুল (৩৫), হাতেম আলী মাস্টার (৫৫), শামীম (২৮), খালেক (৫৮), আবু সাইদ (৪০), শিফাউল (৪০) ও সেলিম মেম্বার (৩৩)। এদের মধ্যে শাহীনুর ও আমিরনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের বেড়া ও পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গত ইউপি নির্বাচনের সময় থেকে স্থানীয় আওয়ামী লীগের মোল্লা গ্রুপ ও প্রামানিক গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে প্রামানিক গ্রুপের শাহীনুর (৪০) ও তোতামকে (২৫) মোল্লা গ্রুপের লোকজন মারপিট করলে খবর পেয়ে প্রামানিক গ্রুপ লাঠি, রামদা ও দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। এসময় দু`গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় গ্রুপের ১৫ জন আহত হন।

বেড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোতালেব হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত