ঝিনাইদহ প্রতিনিধি

১৮ মার্চ, ২০১৭ ১৮:০০

ঝিনাইদহে নুর আলম হত্যা মামলার আসামি গ্রেপ্তার

ঝিনাইদহ শহরের সোনালীপাড়ায় নুর আলম হত্যা মামলার আসামি রকিবুল ইসলাম রনি (২৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (১৮ মার্চ) সকালে সদর উপজেলার ধানহাড়ীয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের আবুল কালাম খাঁর ছেলে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার কমান্ডার মেজর মনির আহমেদ জানান, ঝিনাইদহ শহরের সোনালীপাড়ায় নুর আলম নামে এক যুবক খুন হয়।

এ ঘটনায় নিহতের পিতা হারুন অর রশিদ বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। সেই মামলায় অভিযান চালিয়ে রকিবুল ইসলাম রনিকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে অংশ নেওয়ার কথা স্বীকার করেছে রনি।

রনি র‌্যাবকে জানিয়েছে, মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে এ হত্যার ঘটনা ঘটেছে। অভিযোগ পাওয়া গেছে, আদর্শপাড়া, মোল্লাপাড়া, বনানীপাড়া ও হামদহ এলাকার উঠতি বয়সি যুবকরা মাদক সেবন ও বেচাকেনার সাথে জড়িয়ে পড়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে ঝিনাইদহ শহরের সোনালীপাড়ার সোনিয়া খাতুনের নির্মাণাধীন ভবন থেকে নুর আলম (২৫) নামের ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নুর আলম মাগুরা সদর উপজেলার শিবরামপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে। তারা ঝিনাইদহের আদর্শপাড়ার ভাড়া বাড়িতে বসবাস করতো। তাঁর বাবা হারুন ও ফজের আলী বালিকা বিদ্যালয়ের সামনে সিঙ্গাড়া পুরি বিক্রি করেন।

আপনার মন্তব্য

আলোচিত