সিলেটটুডে ডেস্ক

২০ মার্চ, ২০১৭ ১৩:৪৭

চুয়াডাঙ্গায় গাছ ফেলে ৩টি নৈশকোচসহ ২৫টি গাড়িতে গণডাকাতি

চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কে ঘোড়ামারা ব্রিজের কাছে রাস্তার ওপর গাছ ফেলে ৩টি নৈশকোচসহ ২৫টি গাড়িতে গণডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন ব্যক্তি আহত হয়েছেন।

রবিবার (১৯ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ডাকাতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।’

তিনি আরো বলেন, আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এনে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামারা ব্রিজের কাছে রাস্তার ওপর গাছ ফেলে রাখে একদল ডাকাত। এই সড়কে যাতায়াতকারী ঢাকাগামী ৩টি নৈশকোচসহ ট্রাক, পিকআপ ভ্যানসহ ২৫টি যানবাহনে ডাকাতি করে ডাকাতরা। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তোজাম্মেল হকসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছায়। তবে তার আগেই ডাকাতরা পালিয়ে যায়।

রয়েল এক্সপ্রেসের যাত্রী আমজাদ হোসেন জানান, ডাকাতদের প্রত্যেকের কাছেই ধারালো অস্ত্র ছিল। ডাকাত সদস্যদের হামলায় রয়েল পরিবহণের চালক শামীম হোসেন ও একটি ট্রাকের হেলপার আব্দুল হামিদসহ তিনজন আহত হন।

রয়েল পরিবহণের চালক শামীম হোসেন অভিযোগ করেন, প্রতিরাতেই এ পথে পুলিশের টহল গাড়ি থাকলেও ওইসময় কোনও টহল গাড়ি চোখে পড়েনি। এ কারণেই ডাকাতরা সড়কে গাছ ফেলে দীর্ঘক্ষণ ধরে ডাকাতি করতে পেরেছে।

আপনার মন্তব্য

আলোচিত