জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ

২০ আগস্ট, ২০১৭ ১৯:৪৪

ঝিনাইদহে ব্যাংক কর্মকর্তাকে গুলি করে টাকা ছিনতাইর চেষ্টা, আটক ২

ঝিনাইদহের শৈলকুপায় গ্রামীণ ব্যাংক দুধসর শাখার সিনিয়র ব্যবস্থাপককে গুলি করে দিনে দুপুরে টাকা ছিনতাইকালে ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

রোববার (২০ আগস্ট) দুপুরে শৈলকূপা উপজেলার দুধসর ইউনিয়নের ভাটই বাজার এলাকায় ঘটনাটি ঘটে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, দুপুরে গ্রামীণ ব্যাংকের দুধসর শাখার সিনিয়র ব্যবস্থাপক তাছির উদ্দিন টাকা কালেকশন করে অফিসে যাচ্ছিল। এসময় ভাটই বাজারের পাশে গ্রামীণ ব্যাংকের অফিসের সামনে পৌঁছালে মোটর সাইকেলে আসা ৩ জন ছিনতাইকারী তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। ছিনতাইকারীদের ছোড়া গুলিতে ব্যবস্থাপক তাছির উদ্দিন আহত হয়। সেসময় তার কাছ থেকে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। ঘটনা টের পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে ছিনতাইকারীদের ধাওয়া করলে তাদের ব্যবহৃত অস্ত্রটি পুকুরে ফেলে এক ছিনতাইকারী পালিয়ে যায়। অপর দুই ছিনতাইকারী আল আমিন ও এমদাদকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

আটককৃত আল আমিন কুমিল্লার মুরাদনগর উপজেলা হুল্লা গ্রামের হারুন মিয়ার ছেলে ও এমদাদ ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কাইসাপুর এলাকার ইয়াকুব আলীর ছেলে।

ছিনতাইকারীদের ছোড়া গুলিতে আহত তাছির উদ্দিনকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি আশঙ্কা মুক্ত রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

পুকুর থেকে ছিনতাইকরীদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি উদ্ধারের চেষ্টা চালায় শৈলকূপা ফায়ার সার্ভিসের কর্মীরা।

আপনার মন্তব্য

আলোচিত